আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শিবগঞ্জে ৩ হাজার মানুষের পাশে দাঁড়ালো আ’লীগ নেতা এনামুল হক

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান।

তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ৩ হাজার ৪৫৫ জন কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের পাশে খাদ্যসামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতা মো: এনামুল হক। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই বিভিন্ন সময়ে পর্যায়ক্রমে তিনি এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন বলে জানা যায়। এছাড়াও বিভিন্ন জনসচেতনতা মূলক কর্মকান্ড সহ জনকল্যাণে শিবগঞ্জ পৌরসভার জনগনের পাশেই রয়েছেন তিনি। এর আগে এলাকার প্রায় ১ হাজার ৩ শত মানুষের মাঝে মাস্ক ও বিতরণ করেন আওয়ামীলীগের এই নেতা।

এ বিষয়ে আওয়ামীলীগ নেতা মো: এনামুল হক জানান, বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের অসহায় ও খেটে খাওয়া মানুষ যেভাবে সমস্যায় পড়েছে, সরকারের পাশাপাশি বিত্তশালী ও সমাজেসেবী ব্যক্তিগণ যদি এই মুহুর্তে তাদের পাশে না দাঁড়ায়, তাহলে আমাদের দেশের অসংখ্য মানুষ না খেয়ে মরতে পারে। আমি একজন দলীয় নেতা হিসেবে নিজ দায়িত্ব থেকে আমার শিবগঞ্জ পৌর এলাকার অসহায় মানুষের পাশে সাধ্যমতো দাঁড়াতে চেষ্টা করেছি ও করব। ইত:পূর্বে আমি এলাকার জনগনের মাঝে মাস্ক বিতরণ সহ বিভিন্ন পর্যায়ে খাদ্যসামগ্রী নিয়ে ৩ হাজার ৪৫৫ জন কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। সেই সাথে অসহায়দের পাশে দাঁড়াতে অন্যান্য বিত্তবান ব্যক্তিদের আহবানও জানান তিনি।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :