আজ রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

আবারো অসহায়দের পাশে কানসাটের যুবকরা -পৃথিবী সংবাদ

নিউজ ডেস্ক : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান।

কিন্তু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কর্মহীন ও অসহায়দের পাশে সাধ্যমতো দাঁড়িয়েছে সাধারণ ছাত্র ও যুবকরা। কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পর ২৯ এপ্রিল ২০২০ বুধবার উপজেলার কানসাট শিবনারায়নপুর গ্রামের মো: ইসমাইল হোসেনের পরিচালনায় মো: ফুজুর আলী, আলিউল ইসলাম, কাওসার আলী, শহীদুজ্জামান, ইমরান আলী ও আসমাউল হকের সার্বিক সহযোগীতায় স্থানীয় বিভিন্ন চাকুরিজীবি, ব্যবসায়ী ও বিত্তবান ব্যক্তিবর্গ সহ গ্রামবাসীর সহযোগীতা নিয়ে এলাকার ৫৫ টি পরিবারের মাঝে উপহার হিসেবে রমজান ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

এর আগেও করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার স্বার্থে বিভিন্ন সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও বিভিন্ন এলাকা এবং মসজিদ ও রাস্তা ঘাটে জীবাণুনাশক স্প্রে করা সহ কানসাট ও মোবারকপুর এলাকার দরিদ্র শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও সবজি বিতরণ করেছেন ইসমাইল হোসেন সহ এলাকার যুবকরা। নিজ উদ্যোগে এমন সমাজসেবা মূলক কাজের বিষয়ে জানতে চাইলে ইসমাইল হোসেন জানান, বর্তমানে আমরা করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যে রয়েছি। এই মুহুর্তে আমাদের সমাজের অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সরকার সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও বিত্তশালী ব্যক্তিগণ এসব কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ালেও এমন অর্থশালী ব্যক্তি রয়েছেন যাঁরা অর্থ থাকলেও সময় ও সুযোগের অভাবে দরিদ্রদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিতে পারছেননা। তাই আমরা স্থানীয় কয়েকজন বন্ধু মিলে নিজেদের সাধ্যমতো চেষ্টা করার পাশাপাশি স্থানীয় বিত্তবাণ ব্যক্তিদের সহযোগীতা নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছি। ইত:পূর্বে করোনা সম্পর্কে সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও খাদ্য সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কাজে আমরা অংশ নিয়েছি, আমাদের এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :