আজ রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

সুইডেন শাখা আ’লীগের সাংগঠনিক সম্পাদকের পক্ষ থেকে শিবগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

হাবিবুল বারি হাবিব : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান। তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কৃতি সন্তান, মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান সুইডেন শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল কাওসার এর পক্ষ থেকে মনাকষা এলাকার ১০৭ টি কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার ২৫ এপ্রিল ২০২০ এসব খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বাবুল কাওসারের পিতা মো: একরামুল হক এবং মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মো: কাওসার আলী সুজন।

এসময় সুইডেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল কাওসার এর পক্ষ থেকে মো: কাওসার আলী সুজন বলেন, এলাকার সন্তান হিসেবে বাবুল কাওসার ভাই অল্প পরিসরে হলেও এলাকার কর্মহীন ও দুস্থদের খাদ্য সহযোগীতায় এগিয়ে এসেছেন, ভবিষ্যৎে এমন কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :