আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জের অসহায় নাজরিনের পাশে সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস «» শিবগঞ্জে পুলিশের ওপেন হাউস-ডে পালিত «» শিবগঞ্জ উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন নাজমুল আলম উজ্জ্বল «» এতিম শিশুদের সাথে নিয়ে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত «» সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে সুরাইয়া সুলতানা শর্মীকেই দেখতে চায় চাঁপাইবাসী «» শিবগঞ্জে পাঁকা চরাঞ্চলের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ «» চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা তথ্য প্রকাশের প্রতিবাদ ও শাস্তির  দাবীতে সংবাদ সম্মেলন «» শিবগঞ্জে আনক কামিল মাদরাসায় পিঠা উৎসব «» শিবগঞ্জে আলহেরা ইয়াতিমখানার উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত «» শিবগঞ্জে এমপি শিমুল এর নির্বাচন পরিচালনা কমিটির পাল্টা সংবাদ সম্মেলন

সুইডেন শাখা আ’লীগের সাংগঠনিক সম্পাদকের পক্ষ থেকে শিবগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

হাবিবুল বারি হাবিব : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান। তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কৃতি সন্তান, মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান সুইডেন শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল কাওসার এর পক্ষ থেকে মনাকষা এলাকার ১০৭ টি কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার ২৫ এপ্রিল ২০২০ এসব খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বাবুল কাওসারের পিতা মো: একরামুল হক এবং মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মো: কাওসার আলী সুজন।

এসময় সুইডেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল কাওসার এর পক্ষ থেকে মো: কাওসার আলী সুজন বলেন, এলাকার সন্তান হিসেবে বাবুল কাওসার ভাই অল্প পরিসরে হলেও এলাকার কর্মহীন ও দুস্থদের খাদ্য সহযোগীতায় এগিয়ে এসেছেন, ভবিষ্যৎে এমন কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :