আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

করোনার মধ্যেই মশা নিধনে কাজ শুরু করলেন শিবগঞ্জের মেয়র রাজিন

হাবিবুল বারি হাবিব : সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ সারা পৃথিবী যেন স্থবির হয়ে পড়েছে। ভাইরাসের ভয়াবহ সংক্রমণ থেকে রক্ষার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে বিভিন্ন অফিস ও হাট-বাজার বন্ধ থাকায় দেশে কর্মহীন হয়ে পড়েছে লক্ষ লক্ষ মানুষ। এসব কর্মহীন এবং অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণ সহ বিভিন্ন সহযোগীতায় ব্যস্ত রয়েছেন দেশের প্রশাসন, স্বেচ্ছাসেবক এবং বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিগণ।

কর্মহীন এবং অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সরবরাহ ও জনসচেতনতা বৃদ্ধির কাজে ব্যস্ত থাকার সাথে সাথেই মশা নিধনের কাজে নিজেকে নিয়োজিত করলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার মেয়র এআরএম আজরী মো: কারিবুল হক রাজিন। আজ ২২ এপ্রিল ২০২০ সকালে শিবগঞ্জ বাজার থেকে তিনি মশা নিধনের এই কার্যক্রম শুরু করেন। করোনার মধ্যেও মশা নিধনের এই কাজের শুরুর বিষয়ে শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্র্রী শেখ হাসিনা ডেঙ্গু মশার বিস্তার রোধে নির্দেশনা দিয়েছেন, তারই ধারাবাহিকতায় আমরা শিবগঞ্জ পৌরসভার উদ্যোগে প্রথমত শিবগঞ্জ বাজার থেকে মশা নিধনের কাজ শুরু করেছি, পর্যায়ক্রমে পৌরসভার ৯ টি ওয়ার্ডেই ফগার মেশিন দিয়ে আমরা এই কার্যক্রম চালাবো।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :