আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শিবগঞ্জে বিসর্গ ফোরামের উদ্যোগে ২য় দফায় খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন ও অভুক্ত মানুষের সহযোগীতায় সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান এগিয়ে আসছেন।

এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কর্মহীন ও অসহায়-দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন বিসর্গ ফোরাম। “আমরা ভিন্ন, একসাথে অনন্য” এই ¯েøাগানকে সামনে রেখে জনকল্যাণ মূলক এই সংগঠনটি জনকল্যাণে কাজ করে যাচ্ছে। আজ ২২ এপ্রিল ২০২০ উপজেলার সেলিমাবাদ, কানসাট, ধোবড়া, টিকোরি, পারকালুপুর ও আটরশিয়া সহ বিভিন্ন এলাকার অসহায় ও দরিদ্র ২০০ টি পরিবারে বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দেয় সংগঠনটি। খাদ্যসামগ্রী বিতরণের সময় ছিলেন বিসর্গ ফোরাম এর যুগ্ন আহবায়ক ফাইয়াজ রহমান তনয়, সদস্য সাইমন ইসলাম সাদাব, ইসতিয়ার আহমেদ এবং আফিস ইকবাল সহ অন্যান্যরা।

এসময় বিসর্গ ফোরাম এর যুগ্ন আহবায়ক ফাইয়াজ রহমান তনয় বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ সারা পৃথিবী আজ যেন স্থবির হয়ে পড়েছে। দিন দিন আমাদের দেশের অসংখ্য কর্মহীন মানুষ খাদ্য সংকটে পড়ছে। কর্মহীন এবং অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানোর এটি আমাদের একটি ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতে আমরা আমাদের এই ধারা সাধ্যমতো অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

এর আগেও প্রথম পর্যায়ে উপজেলার বিভিন্ন এলাকার অসহায়দের মাঝে ৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রি বিতরণ করা হয়েছে বলে জানান সংগঠনের যুগ্ন আহবায়ক ফাইয়াজ রহমান তনয়।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :