আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রাজশাহীতে গঠিত হলো মডেল প্রেসক্লাব

রাজশাহীর সাংবাদিকদের নিয়ে এবার তৈরি হলো রাজশাহী মডেল প্রেসক্লাব।

১৯ এপ্রিল রবিবার রাতে  সামাজিক দুরুত্ব বোঝায় রেখে ভোজের আয়োজন করেন এই নবাগত প্রেসক্লাবের সদস্য বৃন্দ। নগরীর উপশহর এলাকায় এই আয়োজন করেন মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা।

এ সময় সাংবাদিকদের এই নব গঠিত ২১ সদস্য বিশিষ্ট্য কমিটিকে স্বাগত জানাতে রাতেই ছুটে আসেন রাজশাহী মহানগরীর একাধিক আইনশৃঙ্খলা বাহীনির কর্মকর্তা ও রাজনীতিবীদরা ।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল বলেন রাজশাহীর অবহেলিত তৃণমূল সাংবাদিকদের একত্র করতেই আমাদের এই উদ্যেগ গ্রহন করা। তিনি আরও বলেন, দেশের এই দূর সময়ে সাংবাদিকদের পাশে সরকারের পক্ষ থেকে কোন প্রকার বরাদ্ধ দেওয়া হয়নি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন করব যারা মাঠে কাজ করছে, সাংবাদিকরা তাদেরই একজন।রাজশাহীতে কর্মরত সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন এই সাংবাদিক নেতা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সহ সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকল সাংবাদিক বৃন্দ। রাজশাহীর সাংবাদিকদের নতুন ঐক্যতা ও কমিটি দেখে সুশীল সমাজের অনেকেই সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

সোমবার বিকেলে মুঠো ফোনে মডেল প্রেসক্লাবের সভাপতি সেক্রেটারি ও সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন রাসিকের মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন। অপরদিকে মডেল প্রেসক্লাব কে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী বাগমারা (৪) আসনের এম পি ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি বলেন অন্তরের অন্তর স্থল থেকে রাজশাহী মডেল প্রেসক্লাব কে শুভেচ্ছা।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা তিনিও মুঠো ফোনে সকলের প্রতি শুভেচ্চছা জ্ঞাপন করেছেন। আরেক সাংবাদিক প্রিয় বান্ধব নগর যুবলীগের সভাপতি রমজান আলি, তিনি এই ক্লাবের সকলের জন্য আগামী পথ চলার শুভ কামনা করেছেন। আরেক বিবৃতিতে পবা উপজেলা যুবলীগের সভাপতি মোঃ এমাদাদুল হক প্রানঢালা শুভেচ্ছা জানিয়েছেন।

এই কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহীতে কর্মরত সিনিয়র সাংবাদিকদের এক অংশ। তারা মনে করেন এই নবগঠিত প্রেসক্লাব আগামী দিনে সাংবাদিকদের জন্য সুফল বয়ে আনবে। এছাড়াও রাজশাহী মডেল প্রেসক্লাব আগামী দিনে সূর্যাজ্জ্বোল ভুমিকা রাখবে।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :