আজ বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

আপাতত শ্বশুরবাড়ি বেড়ানো বন্ধ রাখুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা নিজেরা সুরক্ষিত থাকেন এবং পাশের মানুষকে সুরক্ষিত রাখেন। কেউ এক জায়গা থেকে অন্য জায়গায় অকারণে ছোটাছুটি করবেন না। শ্বশুরবাড়ি, আত্মীয় বাড়ি যাওয়া আপাতত বন্ধ রাখুন।

রোববার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে এক ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বরিশাল ও খুলনা দুই বিভাগের মোট ১৪টি জেলার সঙ্গে সংযুক্ত হয়ে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, যে নির্দেশনাগুলো দিয়েছি এবং স্বাস্থ্য অধিদফতর থেকে যেসব নির্দেশনা দেয়া হয়েছে তা মেনে চলুন। এই নির্দেশনাগুলো মেনে চললে নিজে যেমন ভালো থাকবেন, অপরকেও ভালো রাখতে পারবেন। আপনার দায়িত্ব নিজের জন্য যেমন আছে, অন্যের প্রতিও তেমনি আছে। একথা সবাইকে মনে রাখতে হবে। সবারই বেঁচে থাকার অধিকার রয়েছে। প্রত্যেকেই যার যার এলাকা সুরক্ষিত রাখুন।

তিনি আরও বলেন, হঠাৎ করে বাইরে থেকে কাউকে এলাকায় ঢুকতে দেবেন না। কারণ আমরা দেখতে পাচ্ছি বাইরে থেকে যারা এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছে তারা করোনাভাইরাস ছড়াচ্ছে। এজন্য আপনার এলাকা সুরক্ষিত রাখার দায়িত্ব আপনার। অন্তত কিছুদিন আপনার এলাকাকে সুরক্ষিত রাখুন।

প্রধানমন্ত্রী বলেন, কেউ এক জায়গা থেকে অন্য জায়গায় অকারণে ছোটাছুটি করবেন না। এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত বন্ধ রেখে আমরা যেন এই অবস্থার উত্তরণ ঘটাতে পারি, সে বিষয়ে সবাই সহযোগিতা করুন। আমরা বিজয়ী জাতি, করোনাভাইরাস থেকেও আমরা দেশকে সুরক্ষিত করতে পারবো। মানুষকে সুরক্ষিত রাখতে পারব।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :