আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুদানের দাবী জানিয়েছে সাংবাদিক অপু

করোনা মহাসংকটকালীন লকডাউনের সময় মানবেতর জীবন যাপন করছেন তৃনমুলে কর্মরত অনেক পেশাদার সাংবাদিক। সারাদেশে নিন্ম আয়ের মানুষদের পাশে সরকারসহ অনেকেই থাকলেও তৃনমুল সাংবাদিকদের পাশে কেউ নাই। এদের পরিবারের স্বাভাবিক জীবন যাত্রার জন্য মাননীয় প্রধান মন্ত্রীর কাছে অনুদান দাবী করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ‘র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সাংবাদিক ফয়সাল আজম অপু।

এক বিবৃতিতে তিনি বলেন, সারাদেশে প্রায় ২০ হাজার তৃনমুল সাংবাদিক বিভিন্ন গণমাধ্যমে কাজ করে। এদের বেশীর ভাগ সাংবাদিকরাই বেতন পায় না। এ দুঃসময়ে কেউ তাদের পাশেও দাড়ায়নি। চক্ষু লজ্জায় তারা কাউকে কিছু বলতেও পারেনি। অতি সম্প্রতি দুটি সাংবাদিক সংগঠন মাননীয় তথ্য মন্ত্রীর সাথে মিটিং করে ২০ কোটি টাকা গণমাধ্যমে প্রনোদনা দেয়ার প্রস্তাব করলেও সেটা বাস্তবায়নের কোন রুপ রেখা প্রকাশ করা হয়নি।

“বিএমএসএফ” মনে করে মাননীয় প্রধানমন্ত্রী তৃনমুল সাংবাদিকদের জন্য প্রয়োজনীয় অনুদান বরাদ্দ করে তা বাংলাদেশ প্রেস কাউন্সিলের মাধ্যমে বিতরণ করলে সুসম বন্টন হবে। “বিএমএসএফ” মনে করে মাননীয় প্রধান মন্ত্রী সাংবাদিক বান্ধব। তিনি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করবেন। বিবৃতিতে আরও বলা হয়, তৃনমুল সাংবাদিকরা দেশের সমস্যা, সম্ভাবনা, উন্নয়নসহ ইতিবাচক সংবাদ প্রচার করে জাতিকে সব সময় জাগ্রত রাখে।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :