আজ রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

সংবাদ প্রকাশের পর সমাজসেবা কার্যালয় থেকে ঔষধ পেল অসহায় রোগী

নিজস্ব প্রতিবেদক : অসহায় ও সুবিধা বঞ্চিতদের খবর আর কেই বা রাখে ! তবুও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার বড় চকদৌলতপুর গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে শ্বাসকষ্টের রোগী সুকচাঁন আলীর অসহায়ত্বের খবর পেয়ে ছুটে যায় দৈনিক পৃথিবী সংবাদ কর্তৃপক্ষ। সুকচাঁন আলীর দীর্ঘদিনের দারিদ্রতা ও অসহায়ত্বের সংগৃহীত খবর ছাপানো হয় দৈনিক পৃথিবী সংবাদ, নাচোল নিউজ ও বরেন্দ্র নিউজ সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল এবং সাপ্তাহিক ভোলাহাট সংবাদে। বিভিন্ন মিডিয়ায় প্রচারিত সংবাদটি জেলার শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তার নজরে আসলে তিনি রোগীর খোঁজ নিয়ে নিজ কার্যালয়ে ডেকে নেন। রোগীর চিকিৎসার সার্বিক খোঁজ ও কাগজপত্র দেখে উপজেলা সমাজসেবা কার্যালয় পরিচালিত রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে ঔষধ পত্রের ব্যবস্থা করে দেন সমাজসেবা কর্মকর্তা শ্রী কাঞ্চন কুমার দাস। ঔষধ পেয়েই যেন খুশিতে আতœহারা অসহায় সুকচাঁন আলী।

তবুও ঔষধ হাতে নিয়ে সুকচাঁন আলী বলেন, অসুস্থতা থেকে সুস্থ হওয়ার জন্য প্রয়োজনীয় কিছু ঔষধ পেয়েছি এতে আমি অবশ্যই খুব আনন্দিত, কিন্তু থাকার জায়গা ও খাবারের জোগান না থাকা ৪ সদস্যের একটি পরিবারের জন্য কেউ যদি একটু মাথা গোঁজার জায়গা ও আমাকে একটি কাজের ব্যবস্থা করে দিত তাহলে আমি স্ত্রী-সন্তানসহ সকলকেই নিয়ে খুশি হতে পারতাম। এসময় সুকচাঁন আলী সরকার, জনপ্রতিনিধিগণ এবং প্রভাবশালী ব্যক্তিবর্গসহ সকলের সহযোগীতা চান।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :