আজ রবিবার, ১৬ Jun ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

শিবগঞ্জে চুরি হওয়া স্বর্ণ ও টাকাসহ ৩ চোর আটক

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সোনা ও রূপার গয়নাসহ তিন কুখ্যাত চোরকে আটক করতে সক্ষম হয়েছে শিবগঞ্জ থানা পুলিশ। আটকরা হল- কানসাট কলাবাড়ি এলাকার বসন্ত হলদারের ছেলে অভিজিৎ (২৫), কানসাট নিরালা গুচ্ছগ্রামের বিজনের ছেলে সীমান্ত (২৬) ও কানসাট এলাকার মাইনুলের ছেলে পারভেজ (২৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, গত বৃহস্পতিবার রাতে কানসাট মিলিক মোড় এলাকার বাসিন্দা বাপ্পিদাসসহ স্ব-পরিবারে সাপ্তাহিক কীর্তন শোনার জন্য কানসাট গঙ্গাস্নান ঘাট মন্দিরে যায়। এ সুযোগে বাড়িতে তালা ভেঙে সাড়ে তিন ভরি সোনা ও সাড়ে ৫ ভরি রূপার অংলকার, নগদ ৩০ হাজার টাকা এবং একটি মোবাইল চুরি হয়। এ ঘটনায় পরদিন বাপ্পি দাস বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

মামলা দায়েরের মাত্র ৬ ঘণ্টার মধ্যে সন্দেহজনকভাবে তিনজনকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তথ্যমতে আটকদের নিজ নিজ বাড়ি থেকে চুরি হওয়া সাড়ে তিন ভরি সোনা ও সাড়ে ৫ ভরি রূপার অংলকার, নগদ টাকা, একটি মোবাইল, চোরাই কাজে ব্যবহৃত রয়েল ছেনি ও প্লাস উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়া সোনা, রূপা, নগদ টাকা ও মোবাইলসহ চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ তিনজনকে আটক করে। আটকদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এর আগে তাদের বিরুদ্ধে সোনার গয়না চুরির একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :