আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জুতার ভেতরে স্বর্ণ পাচারকালে সোনামসজিদ বন্দর থেকে আটক ১

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে ভারতে পাচারের সময় ৩টি স্বর্ণের বারসহ এক ব্যবসায়ীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা। গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিটের দিকে সোনামসজিদ স্থলবন্দরে পায়ের তলায় মোজার ভেতরে রাখা আনুমানিক ১৫ লক্ষ টাকা সমমূল্যের ৩টি বারসহ পাচারকারীকে আটক করে শুল্ক গোয়েন্দাে বিভাগের সদস্যরা।

আটক স্বর্ণ পাচারকারী ফেনী পৌরসভার ১৬ নং ওয়ার্ডের রামপুর এলাকার মো. গোলাম মোস্তফার ছেলে মোহাম্মদ আলী (৪৫)। কাস্টমস গোয়েন্দা ও তদন্ত বিভাগের রাজশাহী অাঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক সুনন্দন দাস জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটক স্বর্ণ ব্যবসায়ী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণ পাচারের কথা স্বীকার করেছে। ৩’শ গ্রামের ৩টি স্বর্ণের বার, একটি ভারতীয় সিম, ইসলামী ব্যাংকের একটি ব্ল্যাংক চেক, ৯’শ ৯৫ ভারতীয় রুপি, ১৬ হাজার টাকা, একটি মোবাইল ও পাসপোর্টসহ তাকে আটক করা হয়। রাজধানীর ঢাকা জুয়েলারী থেকে বারগুলো নিয়ে ভারতে পাচার করার কথা ছিলো পাচারকারী মোহাম্মদ আলীর।
তিনি আরো জানান, আটক পাচারকারী বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে । বৃহস্পতিবার বিকেলে সোনামসজিদ স্থলবন্দরের শুল্ক গোয়েন্দা বিভাগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, শুল্ক গোয়েন্দা বিভাগের রাজস্ব কর্মকর্তা মো. শাজাহান মিয়া, সহকারী রাজস্ব কর্মকর্তা মাহমুদ আল হুসাইন খানসহ শুল্ক গোয়েন্দা বিভাগের সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :