আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শিবগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইয়াতিম ও হাফিজিয়া ছাত্ররা পেল শীতসামগ্রী

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও উপজেলা এনজিও ফোরামের সহযোগিতায় শিবগঞ্জ ইয়াতিমখানা ও হাফিজিয়া মাদরাসার শিশুরা পেল কম্বল ও মাদুর সহ বিভিন্ন শীতসামগ্রী । শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ সন্ধ্যায় উপজেলার শিবগঞ্জ ইয়াতিমখানার ইয়াতিম ছাত্র ও বাগানটুলী দারুল আরকাম নূরাণী ও হাফিজিয়া মাদরাসার ছাত্রদের মাঝে কম্বল সহ বিভিন্ন শীতসামগ্রী বিতরণ করা হয় । শীতসামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শিমুল আকতার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস ও উপজেলা এনজিও ফোরামের সভাপতি তৌহিদুল আলম টিয়া । এ ছাড়াও উপস্থিত ছিলেন এনজিও ফোরামের সহ-সভাপতি মো: সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মো: মঈন আলী, বাংলাদেশ আইডিয়াল সোসাইটি ইমপ্রুভমেন্ট ফাউন্ডেশন (বিসিফ) এর সহ-সভাপতি মো: বাবর আলী, মধুমতি সমাজ উন্নয়ন সংস্থার প্রধান নির্বাহী পরিচালক মো: মাসুদ রানা, সূচনা মানব কল্যান সংস্থার পরিচালক অলিউর রহমান ও রূপালী সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক মো: উজ্জল আলী । এসময় শিবগঞ্জ পৌর এলাকার শিবগঞ্জ ইয়াতিমখানার প্রত্যেক ইয়াতিম ছাত্রের হাতে কম্বল, লিপজেল ও ক্রীম এবং বাগানটুলী হাফিজিয়া মাদরাসার জন্য মাদুর তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা । এর আগেও উপজেলা প্রশাসনের উদ্যোগে ইয়াতিমখানা ও হাফিজিয়া মাদরাসা ছাত্রদের মাঝে কম্বল ও শীতের পোশাক বিতরণ করা হয় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শিমুল আকতার বলেন, ইয়াতিম ও হাফেজ ছাত্রদের পাশে উপজেলা প্রশাসন সর্বদায় আছে এবং থাকবে । উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস বলেন, সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে ইয়াতিম ও হাফিজিয়া ছাত্রদের সহযোগিতায় আমরা বিভিন্নভাবে এগিয়ে এসেছি, উপজেলা এনজিও ফোরামও এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :