আজ শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ১টি  বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি পিস্তলের ম্যাগাজিন, ৬ রাউন্ড পিস্তলের গুলি, ২টি মোবাইল ফোন ও ২টি সীম কার্ড সহ ২ যুবককে গ্রেপ্তার করেছে।

 

গ্রেপ্তারকৃতরা শিবগঞ্জ উপজেলার চৌধুরী বাগান বেকী মোড় এলাকার মো. সাইদুল ইসলামের ছেলে মো. আকাশ ওরফে আনোয়ার (২২) ও একই উপজেলার বাশমহল এলাকার মো. সারমানের ছেলে মো. আলামিন (৩০)।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ৩১ ডিসেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ৭নং শ্যামপুর ইউনিয়নের উপর কয়লা আমবাগানে অভিযান পরিচালনা করে আকাশ ও আলামিনকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :