আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে বিদায়ী এসপিকে চেম্বারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

কপোত নবী, নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ জেলার সফল পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম (এডিশনাল ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত) কে বিদায় সংবর্ধনা দিয়েছে দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

সোমবার বিকেলে চেম্বার ভবনে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চেম্বারের সভাপতি আলহাজ্ব এরফান আলী।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, ওসি মো. জিয়াউর রহমান পিপিএম, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নান, মনোয়ারুল ইসলাম ডালিম।

আরো উপস্থিত ছিলেন, চেম্বারের পরিচালক ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন, বাহরাম আলী, হায়দার আলী, আব্দুল মালেক, এম কোরায়েশী মিলু, শহিদুল ইসলাম, মহসিন আলী, মিন্টুসহ অন্যরা।

চেম্বারের সভাপতি এরফান আলী বিদায়ী পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামকে সফল পুলিশ সুপার হিসেবে ঘোষণা দিয়ে বলেন, আপনার অবদান জেলাবাসী কোনদিন ভুলবেনা। বিশেষ করে জেলার ব্যবসায়ীদের স্বপ্ন পূরণে আপনি যে সহ-  যোগিতা ও পরামর্শ দিয়েছেন, সেই অবদানের কথা জেলার ব্যবসায়ীরা যুগ যুগ মনে রাখবে। তিনি বিদায়ী পুলিশ সুপারের সার্বিক সফলতা কামনা করেন।

বিদায়ী পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ শান্তিপ্রিয়। কাজের ক্ষেত্রে দেশের স্বার্থে অনেক সিদ্ধান্ত নিতে হয়েছে, যা জেলার অনেকের পছন্দ হয়নি। কিন্তু দেশের প্রতি ভালবাসা এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আমাকে তা করতে হয়েছে। আমি চেয়েছিলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলাকে শান্তিতে রাখতে। যাতে আমি সফল হয়েছি বলে মনে করি। আমি আশাবাদী নতুন পুলিশ সুপার আমার কাজের ধারাবাহিকতা বজায় রাখবেন। আমি জেলাবাসীর ভালবাসা এবং সমর্থন সব সময় পেয়েছি। এ জন্য জেলাবাসীর কাছে আমি কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, আমি সজ্ঞানে কোন ভুল করার চেষ্টা কোন সময় করিনি, তবে নিজের অজান্তে কোন ভুলে আপনারা যদি কষ্ট পেয়ে থাকেন সে জন্য আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। জেলাবাসীর জন্য শুভকামনা জানিয়ে তিনি বলেন, আপনারা সকলে ভাল থাকবেন এবং আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

পরে দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর পক্ষ থেকে ক্রেস্ট উপহার দেয়া হয় বিদায়ী এসপি মোজাহিদুল ইসলামকে।- কপোত নবী।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :