আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সিলেটে ২ হাজার টাকা কেজি দরে বিক্রি হলো মাছ

সিলেট নগরের লালবাজার মাছের বাজারে তিন মণ (১২০ কেজি) ওজনের একটি বাঘাইড় মাছ উঠেছে। বৃহস্পতিবার সকালে মাছটি সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে আনা হলে কিনে নেন মৎস্য ব্যবসায়ী আনোয়ার হোসেন।

সকালে মাছটি সিলেট নগরের বন্দরবাজার লালবাজার মাছের বাজারে বিক্রির জন্য রাখা হয়। ১২০ কেজি ওজনের বাঘাইড় মাছ বাজারে আনার খবর পেয়ে সকাল থেকে বাজারে ভিড় জমান অনেকে। মাছ বিক্রেতা মাছটির দাম হাঁকেন ২ লাখ ২০ হাজার টাকা। কিন্তু চাহিদা অনুযায়ী দাম না পাওয়ায় দুপুর ২টার দিকে মাছটি কেটে কেজি দরে বিক্রি শুরু করেন তিনি।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে লালবাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক গোলজার আহমদ বলেন, বাঘাইড় মাছটি ২ হাজার টাকা কেজি ধরে বিক্রি করা হয়েছে। এখন পর্যন্ত প্রায় ৯০ কেজি মাছ বিক্রি হয়েছে। প্রায় ৬-৭ কেজি মাছ ও মাছের মাথা রয়েছে। মাথার ওজন প্রায় ২০-২২ কেজি হবে।

মাছ ব্যবসায়ী আনোয়ার হোসেন বলেন, গতকাল বুধবার গভীর রাতে মাছটি বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে ধরা পড়ে। পরে বৃহস্পতিবার সকালে মাছটি বিক্রির জন্য সিলেটের লালবাজারে নিয়ে এলে তিনি মাছটি কিনে নেন।

তিনি জানান, মাছটি অনেকেই কিনতে চাইছেন। কিন্তু চাহিদা মতো দাম পাইনি। আস্ত মাছ বিক্রি করতে না পারায় পরে কেটে দুই হাজার টাকা কেজি ধরে বিক্রি করেছি।

দুই কেজি বাঘাইড় মাছ কিনে নেয়া নগরীর বাগবাড়ি এলাকার বাসিন্দা নাজমুল হোসেন বলেন, নগরের লালবাজার থেকে দুই হাজার টাকা দরে দুই কেজি বাঘাইড় মাছ কিনেছি। মাছটি খেতে সুস্বাদু হবে বলে মনে হচ্ছে।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :