আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শিবগঞ্জে দ্বিতীয় পর্যায়ে জিকে ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় বিনোদপুর ইউনিয়নে কর্মহীন, হত দরিদ্র, অসহায়, ভ্যান চালক, রিস্কা চালক, অটো চালক, গরীব ও খেটে খাওয়া ৩০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ টার দিকে ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়,ত্রান সামগ্রী হচ্ছে চাল,আলু,তেল ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানঃ সৈয়দ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগ সভাপতিঃ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদকঃ আতিকুল ইসলাম টুটুল খান । বিনোদপুর ইউনিয়ন শাখা আওয়ামী যুবলীগ সভাপতি শরীফুল ইসলাম ডুডু, সাধারণ সম্পাদক এইচএম ইসমাইল হোসেন, বিনোদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সহ সভাপতি ও বিনোদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মো: জাহিদ হাসান মাসুম, সাবেক সাংগঠনিক সম্পাদক আদিনা কলেজ শাখ ছাত্রলীগ আশরাফুল হক সুমন, শিবগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানা, শিবগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিফ আহসান, বিনোদপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রতন রাহাদ, সাবেক ছাত্রনেতা কাজল আহামেদ ও স্থানীয় সকল নেতৃবৃন্দ।

ত্রাণ সুবিধাভোগী আব্দুল হান্নান বলেন আমরা মহামারী করোনা ভাইরাস আতঙ্কে বাইরে কাজে যেতে পারছিনা, উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জিকে ফাউন্ডেশন এর পক্ষ থেকে আমাকে ত্রাণ দেওয়ায় আমি উপজেলা চেয়ারম্যান কে ধন্যবাদ জানাচ্ছি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় বক্তব্য রাখেন বিশেষ অতিথি নাজমুল হাসান মুক্তা, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখা ও আতিকুল ইসলাম টুটুল খান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ শিবগঞ্জ উপজেলা শাখা। প্রধান অতিথির শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, জিকে ফাউন্ডেশন আপনাদের পাশে আছে এবং আমি আপনাদের পাশে আছি পাশে থাকবো এবং সকলকে সরকারি নির্দেশনা মানতে ও অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে অনুরোধ করেন।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :