আজ শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা পেলেন শিবগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী আরিফ উদ্দিন «» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ

শিবগঞ্জে বিভিন্ন মালামাল সহ ৬ ভিক্ষুকের পুণর্বাসন

ডেস্ক রিপোর্ট : বহস্পতিবার ১২ মার্চ ২০২০ দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে ২০১৯-২০২০ অর্থ বছরে ভিক্ষুক পুণর্বাসন কর্মসূচির আওতায় ৬ জন ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মার্চ) শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার এই ৬ ভিক্ষুকের মাঝে বিভিন্ন মালামাল দিয়ে পুনর্বসান করা হয়।

দুপুরে এই কার্যক্রমের উদ্ধোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম; উপজেলা সমাজসেবা অফিসের কর্মকর্তা কাঞ্চন কুমার দাসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১ জনকে ধানের কুটির ব্যবসার জন্য ধান, হাতল, কড়াই ইত্যাদি, নিকশা ভ্যানের জন্য ১ জনকে ভ্যানসহ অন্যান্য সামগ্রী, কাপড় ব্যবসার জন্য ১ জনকে কাপড় এবং ৩ জন ডিম ব্যবসার মালামাল প্রদান করা হয়।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :