আজ সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» ঈদে টানা ৫ দিনের ছুটিতে দেশ «» গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে খাদ্য শস্য বিতরণ «» আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে চৌডালা ইউনিয়নে ৫ হাজার পরিবার পাচ্ছে ঈদ উপহার «» চাঁপাইনবাবগঞ্জ ল’ইর্য়াস কাউন্সিল এর ইফতার ও দোয়া মাহফিল «» শিবগঞ্জে গণহত্যা দিবসে উপজেলা প্রশাসনের মোমবাতি প্রজ্বলন «» শিবগঞ্জে টেকনোলিংক ডিজিটাল সাইন এন্ড প্রিন্টার্স এর শুভ উদ্বোধন

করোনায় শিবগঞ্জে বাড়ি ভাড়া মওকুফ করলেন আহমদ আলী রিকো

হাবিবুল বারি হাবিব : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। বন্ধ রয়েছে সকল সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সহ কোচিং সেন্টারগুলো। এতে বাড়ি ভাড়া নিয়ে বিপাকে পড়েছে ভাড়া নিয়ে চালানো প্রাইভেট প্রতিষ্ঠান ও কোচিং সেন্টারের মালিকরা। করোনার এই প্রাদুর্ভাবের সময় কোচিং সেন্টারের জন্য ভাড়া নেয়া বাড়ির ভাড়া মওকুফ করলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ মহাজন পাড়ার আহমদ আলী রিকো।

এ বিষয়ে বাড়ির মালিক আহমদ আলী রিকো বলেন, বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কোচিং সেন্টার সহ অনেক প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আমার বাড়িতেও আব্দুর রাজ্জাক নামের একজন শিক্ষক ভাড়া নিয়ে “ব্রাইট স্টার প্রাইভেট সেন্টার” নামে একটি কোচিং সেন্টার চালাতেন। বর্তমানে সেটি বন্ধ থাকায় বাড়ি ভাড়া পরিশোধে উনার কষ্ট হবে বলে অনুরোধ করলে আমি আপাতত ১ মাসের ভাড়া মওকুফ করেছি। এমন অবস্থা চলমান থাকলে সামনেও মওকুফের বিষয়ে সিদ্ধান্ত নেব।

এদিকে ব্রাইট স্টার প্রাইভেট সেন্টারের পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, করোনা ভাইরাসের শুরু থেকেই আমার এই সেন্টারটি বন্ধ রয়েছে। বন্ধ অবস্থায় ছাত্র-ছাত্রীদের বেতন না পেয়ে বাড়ি ভাড়া পরিশোধ করা খুব কষ্টসাধ্য ছিল। বাড়ির মালিক আমার ১ মাসের ভাড়া মওকুফ করায় আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সেই সাথে আমি উনার নিকট দাবী জানাই যেন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কেটে গিয়ে যত দিন কোচিং শুরু করতে না পারছি ততোদিন যেন বাড়ি ভাড়া মওকুফ করে দেন।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :