আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শিবগঞ্জে ছাত্রলীগ নেতা মনোয়ারের উদ্যোগে খাদ্রসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক : সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান।

তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: মনোয়ার হোসেন তার নিজ উদ্যোগে এলাকার কর্মহীন ও আসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। রবিবার ২৬ এপ্রিল ২০২০ দুর্লভপুর ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: তরিকুল ইসলাম ও সমাজসেবক মো: লিটন আলীর সহযোগীতায় এলাকার ৫৬ টি পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল, আটা, আলু ও তেল সম্বলিত খাদ্যসামগ্রী বিতরণ করেন মনোয়ার হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইয়াসিন আলী ও দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নেতাউর রহমান।

খাদ্যসামগ্রী বিতরণকালে মনোয়ার হোসেন বলেন, বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এটি আমাদের এসব অসহায় ও দুস্থ মানুষগুলোর পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমরা আমাদের এই ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :