আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল আলম উজ্জ্বল «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে হিলফুল ফুজুল পরিবার এর আয়োজনে দোয়া, ইফতার ও কুরআন বিতরণ «» শিবগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকানিদের জামায়াতে ইসলামীর সহায়তা প্রদান «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে ভিন্নভাবে করোনা রোগীর পাশে দাঁড়ালো মধুমতি

ডেস্ক রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জে প্রথমবারের মত নারায়ণগঞ্জ ফেরৎ একজন করোনা রোগী সনাক্ত করা হয়। তিনি পৌর এলাকার বাসিন্দা এবং নারায়ণগঞ্জ জজকোর্টের এমএলএসএস। গত ১৫ এপ্রিল তিনি ট্রাকযোগে নারায়ণগঞ্জ হতে নিজ বাড়ী আসলে স্থানীয় প্রশাসন তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠান। এর পর ২০ এপ্রিল তার করোনা পজেটিভ হয়।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জের তরুন উদ্যোক্তা এবং মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা ফোনে যোগাযোগ করেন ওই করোনা রোগীর সঙ্গে। এসময় তিনি স্বাস্থ্যের খোঁজ খবর নেন এবং পরিবারের সমস্ত খাবারের দায়িত্ব নিতে নিতে চান। এসময় রোগী তার চাহিদামত খাবারের তালিকা দেন। তার চাহিদা অনুযায়ী মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে চরমোহনপুর গ্রামের বাড়ীর সামনে গিয়ে ডালি ভর্তি খাবার দিয়ে আসেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা মো.তারেক রহমান।

এসময় মাসুদ রানা ফোনে রোগীর সঙ্গে কথা বলে সাহস যোগান এবং চাহিদামত আরও প্রয়োজনীয় খাবার সামগ্রী দেয়ার আশ্বাস দেন। খাবারের ডালিতে দেয়া হয়, আপেল,কিসমিস, মাল্টা, কমলা, খেজুর, হাঁসের ডিম, বিস্কুট ও হ্যান্ড স্যানিটারিজ সামগ্রী। এর আগেও মাসুদ রানা করোনায় চাঁপাইনবাবগঞ্জের পাঁচ উপজেলায় পাঁচ লাখ টাকা বিতরণ করেন।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :