আজ রবিবার, ১৬ Jun ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

সমাজসেবা কর্মকর্তার প্রচেষ্টায় শিবগঞ্জের কর্মহীন ও দুস্থরা পেল খাদ্য সামগ্রী

ডেস্ক রিপোর্ট : প্রাণঘাতী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কর্মহীন পত্রিকার হকার, রিক্সা চালক, ভ্যান চালক, মুচি, নাপিত এবং দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সমাজ সেবা কার্যালয় । রবিবার ৫ এপ্রিল ২০২০ সকালে উপজেলা সমাজসেবা কার্যালয়ে উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাসের প্রচেষ্টায় ২৪০ টি পরিবাকে এই খাদ্য সামগ্রী দেয়া হয় । এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস সহ উপজেলা সমাজসেবা কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ ।

এসময় সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস জানান, প্রাণঘাতী করোনা ভাইরাসে পত্রিকার হকার, রিক্সা চালক, ভ্যান চালক, মুচি, নাপিত এসব কর্মজীবীরা অসহায় হয়ে পড়েছে । তাদের পাশে দাঁড়াতে আমার এইটুকু প্রচেষ্টা মাত্র । আমি অনেক চেষ্টা করে ওই সংস্থা ও সংগঠনের পরিচালকদের কাছ থেকে এই সামান্যতম খাদ্য সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :